বিকাশ, নগদ, রকেট, সকল ডেবিট ও ক্রেডিট কার্ড পেমেন্টে সকল পন্য এবং টেইলারিং এর উপর পাচ্ছেন ১০% বিশাল মূল্য ছাড়। মাহে রমজানের ধামাকা অফার।

বিকাশ, নগদ, রকেট, সকল ডেবিট ও ক্রেডিট কার্ড পেমেন্টে সকল পন্য এবং টেইলারিং এর উপর পাচ্ছেন ১০% বিশাল মূল্য ছাড়। মাহে রমজানের ধামাকা অফার।

 

কমিউনিটি ব্যাংক পি এল সি এর ডিসকাউন্ট অফার

কমিউনিটি ব্যাংক পি এল সি এর সকল কর্মকর্তা/ কর্মচারী ও গ্রাহক গন নির্দিষ্ট ডিসকাউন্ট মোবাইল নং / কমিউনিটি ব্যাংক পি এল সি এর গ্রাহক আইডি প্রদর্শন সাপেক্ষে বেলমন্ট/রেমন্ড কালেকশন/ আউটলেট থেকে ফেব্রিকস এ ১৫% ও টেইলারিং এ ২০% ছাড় পাবেন,এবং বেলমন্ট মার্ট এর সকল পন্যের উপর ১০% ছাড় পাবেন। পরবর্তী ঘোষনা না দেয়া পর্যন্ত এই আদেশ বহাল থাকবে ।

ট্রায়াংগেল ইন্টারনেট সার্ভিস এর জন্য ডিসকাউন্ট অফার

ট্রায়াংগেল ইন্টারনেট সার্ভিস এর সকল কর্মকর্তা/ কর্মচারী ও গ্রাহক গন নির্দিষ্ট ডিসকাউন্ট মোবাইল নং / ট্রায়াংগেল গ্রাহক আইডি প্রদর্শন সাপেক্ষে বেলমন্ট/রেমন্ড কালেকশন/ আউটলেট থেকে ফেব্রিকস এ ১৫% ও টেইলারিং এ ২০% ছাড় পাবেন,এবং বেলমন্ট মার্ট এর সকল পন্যের উপর ১৫% ছাড় পাবেন।
নিম্মোক্ত লিংক এর মাধ্যমে গ্রাহক ভেরিফাই করা যাবে
cvc.triangle.com.bd/bemonte

বাংলাদেশের সর্ববৃহৎ ও জনপ্রিয় ফ্রেব্রিক্স এবং টেইলার্স ব্র্যান্ড “বেলমন্ট”

বেলমন্ট আপনার পোশাকের গুনগত মান ও পরিচ্ছন্নতার প্রতি সচেতন। বেলমন্ট দীর্ঘ ১৬ বছর ধরে দক্ষ জনবলের তত্বাবধানে বিশ^ মানের আধুনিক পোশাক তৈরিতে সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কাষ্টমারের চাহিদা সুনিশ্চিত করে আসছে। তাই আমরা শুধুমাত্র আরও দক্ষ কাটিং মাস্টার ও কারিগর এবং মান সম্পূর্ণ ফেব্রক্সি এর ব্যবহারের মাধ্যমে পোশাক তৈরি করে থাকি। যেই মুহূর্তে আপনার জামাকাপড় ডেলিভারির জন্য প্রস্তুত হয়ে যাবে ঠিক তখনই আপনি আপনার মোবাইলে নোটিফিকেশন পেয়ে যাবেন। অবশেষে আপনার সুন্দর ও আকর্ষণীয় পছন্দের পোশাক এসে পৌঁছায় আপনার কাছাকাছি লোকেশনে, তাও একদম দোরগোড়ায়। বেলমন্ট আপনার সম্পূর্ণ ফ্যাশন ও স্টাইলে সমাধান।